শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
শহীদ কামারুজ্জামানের কবরে শ্রদ্ধা জানালেন সংরক্ষিত নারী এমপি মিতা

শহীদ কামারুজ্জামানের কবরে শ্রদ্ধা জানালেন সংরক্ষিত নারী এমপি মিতা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ যুব মহিলা লীগের সহ-সভাপতি আদিবা আনজুম মিতা জাতীয় চার নেতার অন্যতম রাজশাহীর শহীদ এএইচএম কামারুজ্জামানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

আজ শুক্রবার বিকাল ৫টার দিকে নগরীর কাদিরগঞ্জে অবস্থিত শহীদ কামারুজ্জামানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এরপর তিনি শহীদ কামারুজ্জামানের কবরে এসে শ্রদ্ধা জানান। শ্রদ্ধঞ্জলী শেষে শহীদ এএইচএম কামারুজ্জামানের রুহরে মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও রাসিক মেয়রপত্নী শাহিন আক্তার রেণী, সাংসদ বাদশাপত্নী অধ্যাপিকা তাছলিমা বেগম, রাজশাহী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান আসাদসহ অন্যান্য মহিলা আওয়ামী লীগ নেত্রীবৃন্দ।

মতিহার বার্তা ডট কম ০১ মার্চ ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply